বৃহস্পতিবার , আগস্ট ২২, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জে সরকারের উন্নয়ন প্রচারণা অব্যাহত রেখেছে আওয়ামী লীগ


জিএম ফাতিউল হাফিজ বাবু, স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
প্রতিদিনের মত ২৩ জুলাই সোমবারও দিনব্যাপি বর্তমান সরকারের উন্নয়ন সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করেছেন বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল তালুকদার ও সহ-সভাপতি জয়নাল আবেদিনের নেতৃত্বে প্রায় ৩ শতাধিক নেতা কর্মী ৩য় দিনে ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া, নয়াপাড়া, বালুগাঁও, গেদরা, ধানুয়া কামালপুর সহ কয়েকটি এলাকায় ব্যাপক প্রচারণা ও গণসংযোগ করেন। এছাড়া অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছামিউল হক, যুগ্ন সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ফজলুর রহমান খুদু, উপ-দপ্তর সম্পাদক মানিক সাহা, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সদস্য ফরহাদ হোসেন, ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান যুবায়ের হিটলার, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আজাদ হোসেন লাবলু, সদস্য সচিব মিষ্টার রানা, মহিলালীগ নেত্রী জাহানারা বেগম, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সজিব, সহ-সভাপতি ছাইদুর রহমান লাল, কলেজ ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সহ-সভাপতি রাকিবিল্লাহ রাকিব প্রমুখ নেতৃবৃন্দ প্রচারণা কাজে অংশ নেন। বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জামালপুর-১ আসনের এমপি প্রার্থী নূর মোহাম্মদের সরাসরি উদ্যোগে প্রচারণা কাজে নেমেছেন উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, যুব মহিলা লীগ সহ অংগ সংগঠনের নেতা-কর্মীরা। বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলা সহ সারাদেশের উন্নয়নের চিত্র সংবলিত প্রচারপত্র তৈরি করে প্রত্যেক ঘরে ঘরে যাচ্ছেন নেতা কর্মীরা।
সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে জানানো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের জন্য দোয়া চাওয়া, তার সালাম পৌঁছে দেয়া, তার মনোনয়ন নিশ্চিত করার জন্য তৃণমূলের সমর্থন আদায় সহ কয়েকটি এজেন্ডা নিয়ে এগিয়ে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বিশেষ করে আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নূর মোহাম্মদকে দলের মনোনয়ন দিতে গ্রামে-গঞ্জে গণসংযোগও করা হচ্ছে। শুধু উন্নয়ন প্রচারই নয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও দোয়া কামনা করছেন সাধারণ মানুষের কাছে। সবই করা হচ্ছে নূর মোহাম্মদের নির্দেশে ও তার উদ্যোগে। এভাবে প্রতিটি ইউনিয়নের প্রতিটি গ্রামের প্রতিটি ঘরে ঘরে যাওয়া হবে। আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয় সহজতর করা ও সাধারণ মানুষের মধ্যে আস্থা তৈরির কাজও করা হচ্ছে।

error: Content is protected !!