শুক্রবার , ডিসেম্বর ১৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

নৌকার বিজয় না হলে আমরা কেউ বাঁচতে পারব না ॥ ইসলামপুরে মাহজাবিন খালেদ এমপি


লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের সংরক্ষিত আসনের মহিলা এমপি মাহজাবিন খালেদ বলেছেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে আমরা কেউ বাঁচতে পারব না। তিনি মঙ্গলবার দুপুরে ইসলামপুর উপজেলায় নিজ বাসভবনে সরকারের উন্নয়ন ভাবনা নিয়ে তৃণমূল নেতাদের সাথে মতবিনিময়ের সময় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান হবির সভাপতিত্বে এ সময় কুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ কাজি, নোয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাইবান্ধা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের মোবারক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
মাহজাবিন খালেদ বলেন, স্বাধীনতা যুদ্ধের সময় অনেক কষ্ট করে বেঁচে ছিলাম। আমার বাবা মেজর জেনারেল খালেদ মোশারফ আমাদেরকে ফেলে রেখে হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন। আমার মা আমাকে এবং আমার ছোট বোনকে নিয়ে এ বাসায় ও বাসায় পালিয়ে বেড়িয়েছেন। পরে বাবার চেষ্টায় আমি এবং আমার মা ভারতে গিয়ে বেঁচে যাই। কিন্তু আমার ছোটবোনটি দেশেই আত্মীয়ের বাসায় থেকে যায়। আমার শরীরে বহমান প্রতিটি রক্ত বিন্দু মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের। আমি আওয়ামী লীগের নেতা হতে চাই না, কর্মী হয়ে কাজ করতে চাই। আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকার পক্ষে কাজ করার জন্য তৃণমূল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। এ সময় তিনি শেখ হাসিনার উন্নয়নের কথা মাঠপর্যায়ে মানুষের মাঝে তুলে ধরার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানান। তিনি নেতাকর্মীদের হুশিয়ার করে বলেন, মনে রাখবেন নৌকার বিজয় না হলে আমরা কেউ বাঁচতে পারব না।

error: Content is protected !!