মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে মাদক, ইভটিজিং, বল্যবিবাহ কে লাল কার্ড এবং সত্যবাদিতা, মানবতা ও দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীদের শপথ

আসমাউল আসিফ, স্টাফ করসপনডেন্ট
বাংলাদেশের ৬৪ জেলায় টিফিনের টাকা বাঁচিয়ে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, প্রশ্নফাঁস ও নকল প্রতিরোধে সচেতন করার লক্ষে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল ৮ মার্চ থেকে টানা ৪ মাসের সফর করছেন।


সোমবার দুপুর ১২ টায় বাংলাদেশের ৪৪ তম জেলা হিসাবে জামালপুর জিলা স্কুল প্রাঙ্গনে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রাতরোধে শিক্ষার্থীদের লাল কার্ড প্রদর্শন এবং সত্যবাদিতা, মানবতা ও দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীরা শপথ পাঠ করে।


শিক্ষার্থীদের অংশগ্রহনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা সুলতানা, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট স্নিগ্ধা দাস ও জামালপুর জেলা স্কুলের প্রধান শিক্ষিকা শামছুন্নাহার মাকসুদা প্রমুখ। অনুষ্ঠানে ছেলেদের ২১ ও ১৮ বছর পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে, শিক্ষার্থীদের মাদক সেবন না করা ও সব সময় সত্য কথা বলার শপথ করান প্রধান অতিথি সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা সুলতানা।

error: Content is protected !!