বুধবার , অক্টোবর ২৩, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বাংলাদেশ সিঙ্গাপুর-ইউরোপ-আমেরিকার মত উন্নয়নশীল দেশে রুপান্তরিত হবে : মির্জা আজম


স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, বাংলাদেশ ভিক্ষুকের জাতি নয়, আমরা উন্নয়নশীল জাতি, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২০২১ সালের মধ্যে ডিজিটাল ও মধ্যম আয়ের দেশ হিসেবে পরিনত হবে। মাথা পিছু আয় ৫৪০ ডলার থেকে ১ হাজার ৮শত ডলারে উন্নিত হয়েছে। জামালপুরের সরিষাবাড়ীতে শনিবার (১৪ জুলাই) বিকেলে ভাটারা স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত চার তলা ভবন উদ্বোধন করেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। ভবন উদ্বোধন উপলক্ষে কলেজ মাঠে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। ভাটারা স্কুল অ্যান্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশ সিঙ্গাপুর, ইউরোপ, আমেরিকার মত উন্নয়নশীল দেশে রুপান্তরিত হবে। দেশের মানুষ আর গরীব থাকবে না।

ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু সামার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পানি সম্পাদ বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল, জেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখা বিষয়ক সম্পাদক সাবেক এমপি ডাঃ মুরাদ হাসান, জেলা আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন পাঠান, অর্থ বিষয়ক সম্পাদক এ্যাড. আব্দুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, জেলা আওয়ামী স্বেচ্ছাবেকলীগের সভাপতি তানভীর আহাম্মেদ, সরিষাবাড়ী পৌরসভার মেয়র রুকুনুজ্জামান রোকন, ভাটারা স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক ফরহান আহাম্মেদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন প্রমুখ। সভা পরিচালনা করেন ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাটারা স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বোরহান উদ্দিন বাদল।
উল্লেখ্য, উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা স্কুল অ্যান্ড কলেজে ২ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে চার তলা নতুন ভবন নির্মাণ কাজ শেষে শনিবার ভবনের উদ্বোধন করা হয়।

error: Content is protected !!