মঙ্গলবার , আগস্ট ২০, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইংল্যান্ডের চেয়ে বেলজিয়ামকে এগিয়ে রাখছেন মুনিয়ে

 স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ডের চেয়ে বেলজিয়ামকে ভালো দল বলে মনে করেন তমা মুনিয়ে। গ্রুপ পর্বের প্রতিপক্ষকে আবারও হারিয়ে বিশ্বকাপে অন্তত তৃতীয় স্থান পেতে চান এই ডিফেন্ডার।

শনিবার বাংলাদেশ সময় রাত আটটায় সেন্ত পিতার্সবুর্গ স্টেডিয়ামে বিশ্বকাপের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে দুই দল। নিষেধাজ্ঞার কারণে ফ্রান্সের বিপক্ষে সেমি-ফাইনালে খেলতে না পারা মুনিয়ে এই ম্যাচে দলে ফিরবেন বলে ধরে নেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার মস্কোয় সংবাদ সম্মেলনে মুনিয়ে বলেন, “আমরা ইংল্যান্ডের চেয়ে ভালো। ম্যাচটিতে জয় পাওয়ার কোনো বাধ্যবাধকতা নেই কিন্তু এটা এমন কিছু যা আমরা পেতে চাই। আমরা অন্তত তৃতীয় স্থান পেতে চাই।”

“গ্রুপ পর্বে আমরা ইংল্যান্ডকে হারিয়েছি। আর তাই আমরা এটা আবারও করতে পারি।”

২৮ জুন কালিনিনগ্রাদে ‘জি’ গ্রুপের ম্যাচে দেখা হয়েছিল ইংল্যান্ড ও বেলজিয়ামের। শেষ ষোলো আগেই নিশ্চিত হওয়ায় দুই দলই তাদের নিয়মিত খেলোয়াড়দের বিশ্রাম দেয়। ১-০ গোলে হেরে গ্রুপ রানার্সআপ হয় সাউথগেটের দল।

“আমরা তৃতীয় স্থান চাই নিজেদের জন্য, তাদের জন্য যারা বিগত বছরগুলোতে আমাদের সমর্থন করলেন এবং বাছাইপর্বে আমাদের সমস্ত কাজের জন্য। আমাদের চমত্কার একটা দল আছে এবং তৃতীয় হওয়াটা কিছু একটা পাওয়া হবে।”

সেমি-ফাইনালে ফ্রান্সের কাছে ১-০ গোলে হেরে বেলজিয়ামের ‘সোনালী প্রজন্ম’ সম্ভবত তাদের বিশ্বকাপ জয়ের শেষ সুযোগ হারিয়েছে বলে মেনে নিচ্ছেন মুনিয়ে।

“দলটা এখনও দুই বছরে কিছু করতে পারে। কিন্তু চার বছরের মধ্যে, অনেকেই চলে যাবে।”

“কিন্তু অনেক উদ্দীপ্ত তরুণ তারকা উঠে আসছে যারা আমাদের অভিযান চালিয়ে যেতে পারে

সূত্রঃ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

error: Content is protected !!