বুধবার , জুন ২৬, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরিষাবাড়ী থানার ওসি ষ্ট্যান্ড রিলিজ


স্টাফ করসপনডেন্ট, সরিষাবাড়ী
জামালপুর জেলার সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম খানকে ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে। মঙ্গলবার এক আদেশে নতুন অফিসার ইনচার্জ মাজেদুর রহমান পুলিশ সুপার কার্যালয়ে যোগদান করে সরিষাবাড়ীতে অবস্থান করছেন। রেজাউল ইসলাম খানের বদলীর সংবাদে এলাকায় স্বস্থি ফিরে এসেছে। কোথাও কোথাও মিষ্টি বিতরনের ঘটনা ঘটেছে।
একটি সূত্র জানায়, গত ৩ জুলাই উপজেলার ডোয়াইল ইউনিয়নে অভিযান চালিয়ে পুলিশ রুদ্রবয়ড়া এলাকার অপু মিয়া, রুকন উদ্দিন, বিপ্লব মিয়াকে গ্রেফতার করে। এই গ্রেফতারকে কেন্দ্র করে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম খান এবং মাদারগঞ্জ মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা পারভীনের সাথে মোবাইল ফোনে তুমুল তর্ক বিতর্ক হয়। নাজমা পারভীন সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, সরিষাবাড়ী থানার ওসি মাদকের নামে আটক ব্যাক্তিদের ছেড়ে দেয়ার বিনিময়ে ১ লাখ টাকা দাবীর প্রেক্ষিতে ৬০ হাজার টাকা গ্রহণ করে। টাকা নেয়ার পর তাদেরকে হেরোইন দিয়ে মাদকের মামলায় জেল হাজতে পাঠানোর কারনে তার সাথে তর্ক বিতর্ক হয়। ৪ জুলাই রাতে সংবাদ সম্মেলনে থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম খান বলেন, মাদারগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা পারভীন তাকে আসামী ছেড়ে না দেয়ায় অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। রাতেই তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় পুলিশ প্রসাশন ও সরকারী দলের মধ্যে প্রতিক্রিয়া সৃষ্টি হয়। তারই জের ধরে ওসি রেজাউল ইসলাম খানকে ষ্ট্যান্ড রিলিজ করে জামালপুর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে জানাগেছে। সরিষাবাড়ী থানার সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ মাজেদুর রহমান পরপর তিনবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার অর্জন করেছেন। তিনি নেত্রকোনা জেলার মদন থানায় কর্মরত ছিলেন।
সরিষাবাড়ী থানার সদ্য ষ্ট্যান্ড রিলিজ হওয়া অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম খান বলেন, আমাকে জনস্বার্থে পুলিশ সুপার কার্যালয়ে বদলী করা হয়েছে। বদলীর আদেশ এখনো পাইনি। তবে আগামীকাল বুধবার চার্জ বুঝিয়ে দেয়া হবে।

error: Content is protected !!