বুধবার , ডিসেম্বর ১১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

বকশীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত


জিএম ফাতিউল হাফিজ বাবু, স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
জামালপুরের বকশীগঞ্জে অসম্প্রদায়িক দেশ গঠনের লক্ষ্যে একঝাঁক তরুন, সৃজনশীল, মেধাবীদের নিয়ে দৈনিক যায়যায়দিনের সহযোগী সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপজেলা কমিটি গঠন করা হয়েছে।
দৈনিক যায়যায়দিনের বকশীগঞ্জ প্রতিনিধি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নতুন কমিটিতে রকিবুল হাসান বিদ্রোহী কে সভাপতি, এইচ.এম.টি সুমন রেজাকে সাধারণ সম্পাদক ও আশিকুর রহমান তোলনকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটি গঠন উপলক্ষে ৮ জুলাই রোববার বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও কমিটিতে ৩ জন সহ-সভাপতি হলেন মো: মামুন সরকার, সুমি আক্তার ও মো: নাজমুল হাসান। ২ জন যুগ্ন সাধারণ সম্পাদক হলেন নুর শাহীনা আক্তার ও রায়হান ইসলাম তপু। অর্থ সম্পাদক মো: সাইদুর রহমান, দপ্তর সম্পাদক মো: রনি মিয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোরশেদ আলম, সমাজ কল্যাণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক পাবেল মিয়া, প্রচার ও জনসংযোগ সম্পাদক সা’আদ আহমেদ নয়ন, ক্রীড়া সম্পাদক মো: আরমান, আন্তর্জাতিক সম্পাদক আক্তারুজ্জামান বাবু, শিক্ষা এবং বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক ফাতেমা আক্তার।
কার্যকরী সদস্যরা হলেন আবু রায়হান, নাসিম হাসান, শাহীনুর ইসলাম শাহীন, মো: সোহেল মিয়া, মো: রিপন মিয়া, মো: শামীম মিয়া, মো: উজ্জল মিয়া, আজিম হাসান লিটন, মো: নুরনবী, মাহমুদুল হাসান শাকিল মিয়া, মেরি আক্তার, জেরিনা আক্তার, সেলিম রেজা, রহিম বাদশা, মুনমুন আক্তার, বিল্লাল হোসেন, শিরিনা আক্তার শিমু, রাজু মিয়া, রুপালি আক্তার, মেরি তাহসিন, রবিউল ইসলাম, সম্পা আক্তার, মনিরা আক্তার ও লিপি আক্তার।
নতুন কমিটির সদস্যরা জেজেডি ফ্রেন্ডস ফোরামকে এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতা করার ঘোষণা দেন।

error: Content is protected !!