সোমবার , অক্টোবর ২১, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের নির্বাচনী গণসংযোগ


রবিউল হাসান লায়ন, স্টাফ করসপনডেন্ট
জামালপুর সদর-৫ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এমপি প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো: মোজাফফর হোসেন শনিবার দিনব্যাপী নির্বাচনী গণসংযোগ করেছেন।


তিনি জামালপুর সদর উপজেলার কেন্দুয়া, মেষ্টা ও তিতপল্লা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গণসংযোগ করেন। এ সময় তিনি চা দোকান, মুদি দোকান থেকে শুরু করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তার জন্য দোয়া কামনা করেন। গণসংযোগের সময় তার সাথে উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান শেলী, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসীনুজ্জামান, সহ-সভাপতি মীর নেহাজ, কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, জেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম মুক্তা, মেস্টা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, শ্রমিক লীগের আহবায়ক আতিকুর রহমান কিনুসহ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগের তৃণমুল নেতাকর্মীরা।

গণসংযোগ করার সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে সমর্থন জানান। এ সময় সাধারণ মানুষ শ্লোগান দেন ‘শেখ হাসিনার সরকার বার বার দরকার’। এ সময় তিনি সকলের সাথে কুশল বিনিময় করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। ইঞ্জিনিয়ার মো: মোজাফফর হোসেন এই প্রতিনিধিকে জানান, জামালপুর সদর উপজেলার মানুষ আমাকে ভালবাসে। তাই আমাকে এমপি হিসেবে পেতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা উপহার দেয় আর আমি যদি এমপি হতে পারি জামালপুরবাসীর সুখে দুঃখে সব সময় পাশে থাকবো। তিনি বলেন, আমার কোন ব্যক্তিগত চাওয়া-পাওয়া নেই। আল্লাহ আমাকে অনেক দিয়েছে। কিন্তু জনগনের খেদমত করতে হলে এমপি হওয়ার কোন বিকল্প নেই। তাই একটি বার আমাকে সংসদ সদস্য হিসেবে মনোনয়নের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

error: Content is protected !!