সোমবার , ডিসেম্বর ৯, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

জামালপুরে আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রেজনুর জনসভা জনসমুদ্রে পরিণত

রবিউল হাসান লায়ন / এম আলমগীর
তৃণমূল পর্যায়ে কর্মী মূল্যায়ন, সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও এফবিসিসিআইয়ের পরিচালক, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি রেজাউল করিম রেজনু সিআইপি’কে জামালপুর-৫ আসন থেকে দলীয় মনোনয়নের দাবিতে জামালপুরে সভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের উদ্যোগে শনিবার বিকালে নান্দিনা মডেল একাডেমি সংলগ্ন মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।


আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক সময়কার তুখোড় ছাত্রলীগ নেতা বর্তমানে ব্যাবসায়ীদের শীর্ষ সংগঠন জামালপুর চেম্বার অব কমার্সের সভাপতি ও আ’লীগ নেতা রেজাউল করিম রেজনু দলীয় মনোনয়নের দাবীতে নিয়মিতই সভা সমাবেশ করে যাচ্ছেন। বিশাল জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ আব্দুল জলিল। সমাবেশের প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজনু সিআইপি। সমাবেশে তিনি বলেন, জামালপুরের উন্নয়নের শেষ ঠিকানা জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, টিআর, কাবিখা মেরে খাওয়া এমপিদের এবার মনোনয়ন দেওয়া হবেনা। জনগনের সুরে সুর মিলিয়ে তিনি বলেন, বারবার নির্বাচিত হয়েও যে এমপি জনগন ও এলাকার কোন উন্নয়ন করতে পাারেননি। শুধু নিজের আখের গুছিয়েছেন জামালপুর সদরের মানুষ সেই ব্যর্থ এমপিকে আর দেখতে চায়না। তাই সর্বস্তরের জনগন এবার এ আসনে প্রার্থী পরিবর্তনের জন্য একাট্টা হয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করেন আগামী জাতীয় নির্বাচনে প্রিয় নেত্রী তাকে মনোনয়ন দিলে তিনি সদরসহ জেলার ৫টি আসন নেত্রীকে উপহার দেবেন।


সমাবেশে বক্তব্য রাখেন, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মনু, কবি সাযযাদ আনসারী, চেম্বার অব কমার্সের সিনিঃ সহ-সভাপতি ইকরামুল হক নবীন, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম খোকা, হযরত আলী রিপন, তারেক মালেক সিজার, মোহাম্মদ আলী মাস্টার, আলহাজ ফজলুল হক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হায়দর আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

error: Content is protected !!