বুধবার , নভেম্বর ১৪, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

কালাবহ স্লুইচ গেইট মোড়ে ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল


জুয়েল রানা, স্টাফ করসপনডেন্ট
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে তৃণমূল পর্যায়ের আওয়ামী নেতা কর্মীদের সুসংগঠিত করার লক্ষে জামালপুরে মত বিনিময় ও ইফতার মাহফিল করা হয়েছে।

মঙ্গলবার জামালপুর সদর উপজেলার ১নং কেন্দুয়া ইউনিয়নের কালাবহ স্লুইচ গেইট মোড়ে ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ মতবিনিময় ও তৃণমূল নেতা কর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ বেলাল হোসেনের সঞ্চালনায় মত বিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আওলাদ হোসেন খসরু তালুকদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান শেলী, জেলা শ্রমিকলীগের সভাপতি মসিউর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান প্রদীপ, কেন্দুয়া ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মাহবুবুর রহমান মঞ্জু, কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক নুরল, সাধারন সম্পাদক হাবিবুর রহমান, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান সোহেল, জেলা যুবলীগের সদস্য মেহেদী হাসান পারভেজ প্রমুখ।
এ সময় বক্তারা তৃণমূলের কর্মীদের নিয়ে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র কে প্রতিহত করে পুনরায় ভোট দিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকারকে জয়ী করার আহবান জানান। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।