বুধবার , নভেম্বর ১৪, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

সরকারের সাফল্য, অর্জন ও উনয়ন ভাবনা নিয়ে ইসলামপুরে জেলা তথ্য অফিসের আলোচনা সভা

লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের ইসলামপুরে সরকারের সাফল্য,অর্জন ও উনয়ন ভাবনা নিয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কাজের আওতায় জেলা তথ্য অফিসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
মঙ্গলবার ইসলামপুর উপজেলা পরিষদ হল রুমে জেলা তথ্য অফিস ও ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল। এ সময় তিনি বলেন, সরকারের উন্নয়নের ফলে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছে। জনগণের ক্রয়ক্ষমতা বৃদ্ধি পেয়েছে, দেশের বাজেট বৃদ্ধি পেয়েছে। সরকার এখন বিদেশীদের সহায়তা করে। বাংলাদেশ বর্তমানে খাদ্য উদ্বৃত্তের দেশ। উন্নয়নের এই ধারা রক্ষার জন্য আগামীতে এই সরকারকে আবার দেশ পরিচালনার সুযোগ দেওয়া দরকার বলে তিনি মন্তব্য করেন। ইসলামপুরে শেখ হাসিনা হেলথ টেকনোলজি নির্মান, ২০৪ কোটি টাকা ব্যায়ে জনস্বার্থে দুটি ব্রীজ, কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থা, যমুনা ও ব্রহ্মপুত্র নদী শাসন, বেকার সমস্যায় ন্যাশনাল সার্ভিস, বয়স্ক ভাতা, বিধবা ভাতা প্রদান,স্বাস্থ্য কমপ্লেক্স ৩০শয্যা থেকে ৫০শয্যা উন্নতি করন, সোলার প্যানেল প্রদান, পূর্বাঞ্চলের সড়ক ব্যবস্থা সহ চলমান বিভিন্ন উন্নয়ন কাজের বর্ণনা দেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইসলামপুর এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের, সিনিয়র জেলা তথ্য কর্মকর্তা মোঃ নুরন্নবী, উন্নয়ন সংঘের মানবসম্পদ বিভাগের পরিচালক ও বাংলার চিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিম, দৈনিক আলোকিত বাংলাদেশের ইসলামপুর সংবাদদাতা কৃষিবিদ শফিকুর রহমান শিবলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোরাদুজ্জামান, কলামিষ্ট দোলন বিশ্বাস, দৈনিক ইত্তেফাক ইসলামপুর প্রতিনিধি শফিকুল ইসলাম ফারুক, দৈনিক আজকালের খবর ইসলামপুর প্রতিনিধি লিয়াকত হোসেন লায়ন ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার ইসলামপুর সংবাদদাতা মোঃ কোরবান আলী বক্তব্য রাখেন ।