মঙ্গলবার , অক্টোবর ১৫, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

ইসলামপুরে নদীভাঙনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তার চেক বিতরন


লিয়াকত হোসাইন লায়ন, স্টাফ করসপনডেন্ট, ইসলামপুর
জামালপুরের ইসলামপুরে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ, নদী ভাঙনে ভিটেমাটি হীন পরিবার এবং অসহায় দুঃস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরন করা হয়েছে ।


সোমবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ফরিদুল হক খান দুলাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রাকৃতিক দূর্যোগ ও নদীভাঙনের শিকার অসহায় ২৩১টি পরিবারকে ৫ হাজার এবং ৫৩টি পরিবারকে ৪ হাজার করে মোট ১৩ লক্ষ ৬৭ হাজার টাকা সহায়তার চেক বিতরন করেন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় অসহায় মানুষদের পাশে দাড়ায়। বর্তমান সরকার নদী ভাঙন থেকে রক্ষার জন্য নদী ড্রেজিং, নদী তীরবর্তী পাইলিং ও নদী শাসনের কাজ শুরু করেছে। সরকার এবারের বাজেটে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধীভাতাসহ বিভিন্ন ধরনের ভাতার উপকারভোগীর সংখ্যা ও টাকার পরিমাণ বৃদ্ধি করেছে। সংসদ সদস্য ফরিদুল হক খান উন্নয়নের ধারাবাহিকতা সচল রাখার জন্য আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে দেশ পরিচালনার সুযোগ দেওয়ার আহ্বান জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকতা মীর্জা নীজুয়ারার সঞ্চালনায় চেক বিতরন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইসলামপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহীন, ইসলামপুর এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস বক্তব্য রাখেন।

error: Content is protected !!