সোমবার , জুলাই ১৬, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

শেষ হচ্ছে সাইমন-অধরার মাতাল

বিনোদন ডেস্ক:

শুটিং আগেই শেষ, বাকি ছিল চারটি গানের চিত্রায়ন। বর্তমানে এই গানগুলোর শুটিং চলছে কক্সবাজারের সাগর পাড়ে। এসব গানের শুটিংও শেষে দিকে। বাকি থাকবে মাত্র আইটেম গানের শুটিং, সেটি ঢাকার ফিরে সম্পন্ন করা হবে।

মাতাল ছবির সর্বশেষ খবর জাগো নিউজকে এভাবেই জানাচ্ছিলেন এর নির্মাতা শাহীন সুমন। তার ভাষ্য, শুধু কক্সবাজার নয়, বান্দরবন, রাঙামাটিতে দৃশ্যধারণ করা হচ্ছে। আগামীকাল শুটিংয়ে অংশ নিয়ে কক্সবাজার আসবেন মিশা সওদাগর। তিনি এলেই বাকি কাজটুকু শেষ হবে। এরপর ছবির ক্যামেরা ক্লোজ।

মাতাল ছবিতে অভিনয় করছেন সাইমন সাদিক ও অধরা খান। আরেক জুটি হিসেবে থাকছেন শিপন ও অরিন। এর মধ্যেই অরিন-শিপনের গানের শুটিং শেষ। অধরা বলেন, অঞ্জু ঘোষের পরিবেশনায় ‘মনেরি ছোট্ট ঘরে আগুন লেগেছে হায়রে গানের শুটিং হয়েছে। এই গানে নতুন করে আমি পারফর্ম করেছি। বাকি গানের শুট চলছে।

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন ফেরদৌস হাসান রানা। ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। এর আগে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি রাজধানির একটি রেস্তোরাঁয় ‘মাতাল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

সেখানে জানানো হয়েছিল আসিফ ও অধরার সঙ্গে অভিনয় করবেন সুমিত সেন। কিন্তু নতুন করে নির্মাতা শাহীন সুমন জানালেন,আসিফ-সুমিতের পরিবর্তে সাইমন ও শিপনকে নেয়া হয়েছে।

সূত্র: জাগোনিউজ২৪ ডটকম