বৃহস্পতিবার , অক্টোবর ১৮, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

‘বাহুবলি’র নায়িকার থেকেও অধিক পারিশ্রমিক দাবি করলেন সানি!

বিনোদন ডেস্ক.
বলিউডে ফ্লপ সিনেমা উপহার দিলেও সানি লিওনের চাহিদার কোন কমতি নেই। কিছুদিন আগেই আরবাজ খানের সঙ্গে ‘তেরা ইন্তেজার’ সিনেমাটিতে অভিনয় করে বক্স অফিসে ধ্বস নামিয়েছিলেন সানি। তা স্বত্বেও দক্ষিণের একটি সিনেমায় কাজ করার প্রস্তাব পেয়েছেন তিনি। নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমায় কাজের জন্য পারিশ্রমিক হিসেবে তিনি দাবি করেছেন ৩.২৫ কোটি রুপি, যা ‘বাহুবলি’ নায়িকা আনুশকা শেঠির পারিশ্রমিক থেকেও অনেক বেশি!

এ বছরের অন্যতম সফল সিনেমা ‘বাহুবলি’তে দেবসেনার চরিত্রে অভিনয় করা আনুশকা শেঠিও এত পারিশ্রমিক পাননি বলে জানা গেছে গণমাধ্যম থেকে। তিনি ‘বাহুবলি’র দুইটি সিনেমায় অভিনয় করার জন্য আড়াই কোটি রুপি পারিশ্রমিক পেয়েছিলেন। কর বাদ দিয়ে সমপরিমাণ পারিশ্রমিকই পাবেন সানি। কিন্তু কর’সহ তার মোট পারিশ্রমিক আনুশকা শেঠির চেয়ে অনেক বেশি।

বলিউডে পা রাখার পর থেকেই প্রবল জনপ্রিয় হয়ে উঠেছেন সানি। তিনি এই জনপ্রিয়তার সুযোগ নিয়েই বিপুল পারিশ্রমিক চাইছেন বলে মনে করছেন প্রযোজকরা। তারা অবশ্য সানির এই দাবি মেনে নিচ্ছেন। তবে ছবি তৈরির বিপুল খরচ সামাল দেওয়ার জন্য তারা চারটি ভাষায় ছবি বানানোর পরিকল্পনা করেছেন। তেলেগু, তামিল, মালায়ালাম ছাড়াও হিন্দিতে নির্মিত হবে এই ছবি। দক্ষিণ ভারতে সানির যা জনপ্রিয়তা, তাতে ছবি তৈরির খরচ উঠে আসবে বলে আশাবাদী প্রযোজকরা।

জানা গেছে, আগামী বছর ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হবে। অষ্টাদশ শতকের এক রানির চরিত্রে অভিনয় করবেন সানি। এর জন্য তিনি প্রস্তুতি শুরু করে দিয়েছেন। ইতোমধ্যে তলোয়ার চালানো, ঘোড়ায় চড়া শিখছেন তিনি। এর আগে তামিল, তেলেগু, কন্নঢ় ছবিতে বিশেষ ভূমিকায় দেখা গেলেও, এই প্রথম দক্ষিণ ভারতীয় ছবিতে নায়িকা হচ্ছেন সানি।

সূত্র: ইন্ডিয়া টুডে, প্রিয়.কম