রবিবার , সেপ্টেম্বর ১৫, ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ

নাটকের শিল্পীদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবার ব্যবস্থা

বিনোদন ডেস্ক

ছোট পর্দার অভিনয় শিল্পীদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবার ব্যবস্থা করছে ‘বাংলাদেশ অভিনয় শিল্পী সংঘ’। রাজধানীর চারটি হাসপাতালে চিকিৎসার ক্ষেত্রে বিশেষ সুযোগ সুবিধা পাবেন শিল্পীরা।বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

ইতোমধ্যে দুটি হাসপাতালের সঙ্গে সংগঠনটির চুক্তিও সম্পন্ন হয়েছে। এগুলো হলো কল্যাণপুরের স্পেশালাইজড হসপিটাল ও মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতাল।

মঙ্গলবার বেলা ১১ টায় আহসান হাবিব নাসিম বলেন, ‘দুটি হাসপাতালের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। যেহেতু আমাদের শিল্পীরা ঢাকা শহরের বিভিন্ন এলাকায় থাকেন। তাই আমরাও চেয়েছি চারটি হাসপাতাল চার এলাকায় হোক। এর মধ্যে কল্যাণপুর ও মহাখালীর দুটি হাসপাতালের সঙ্গে চুক্তি হলো। পুরান ঢাকা ও উত্তরায় দুটি হাসপাতালের সঙ্গে কথা চলছে। শিগগিরই চুক্তিও হবে। আমাদের শিল্পীদের পরীক্ষা-নিরীক্ষা ও আবাসিক ফি’তে ২৫ শতাংশের মতো ছাড় দেবে তারা।’

কল্যাণপুরের স্পেশালাইজড হসপিটাল ও মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালের সঙ্গে চুক্তির সময় হাসপাতাল কর্মকর্তাদের সঙ্গে উপস্থিত ছিলেন সংঘের সভাপতি শহীদুল আলম সাচ্চু,
সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, অনুষ্ঠান সম্পাদক বন্যা মির্জা, অভিনেত্রী তানিয়া আহমেদ ও অভিনেতা আহসানুল হক মিনু।

সংগঠনটির প্রত্যাশা, এর মাধ্যমে রাজধানীর চারপাশের সদস্য-শিল্পীরা বিশেষ স্বাস্থ্যসেবা পাবেন। শিল্পী সংঘের নির্বাচনের সময় শিল্পীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি দেওয়া হয়। সেই প্রতিশ্রুতি বাস্তবায়ন করছে অভিনয় শিল্পী সংঘ।

সূত্রঃ জাগো নিউজ

error: Content is protected !!