বুধবার , অক্টোবর ২৪, ২০১৮
সদ্যপ্রাপ্ত সংবাদ

কাকু যখন কুমিল্লায়

বিনোদন ডেস্ক

পুলিশ ইন্সপেক্টর জামান শহিদুলের দেহটা নিয়ে হাসপাতালে যেতে বললেন। তার ধারণা শহিদুল আলম হয়তো তখনো বেঁচে আছেন। ইন্সপেক্টর জামান কিছু বলার সুযোগ না দিয়ে ছোটকাকুর গাড়িতে গিয়ে উঠলেন। পেছন পেছন শরিফ সিঙ্গাপুরি। গাড়ির ড্রাইভারকে ছোটকাকু বললেন, কুমিল্লা সদর যেতে।

ঘটনাটি বেশ রহস্য ঘেরা। কলেজ জীবনে চুপচাপ থাকা আফরিন আখতার দিনকে দিন এত বড় উপস্থাপক হয়ে যাচ্ছেন এটা কিছুতেই মেনে নিতে পারছিলেন না হাসিবুর রহমান। সেই জন্যই শহিদুল আলমকে খুন করে আফরিন আখতারকে ফাঁসিয়ে দিতে চেয়েছিলেন হাসিবুর রহমান।একজন উপস্থাপককে সরিয়ে দেওয়ার জন্য শহিদুল আলমের মতো একজন বিখ্যাত মানুষকে খুন হয়ে যায়।

শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের উপন্যাস অবলম্বণে এমনই গল্প নিয়ে এবার নির্মিত হয়েছে নাটক ‘কাকু যখন কুমিল্লায়’। বরাবরের মতো সিরিজটি নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। ৮ পর্বের এ সিরিজে আরো অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ। ঈদুল আযহার আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে নাটকটি।

সূত্রঃ জাগো নিউজ